চন্দ্রঘোনায় বাদশা মাঝিরঘোনায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে চেয়ারম্যান

fec-image

কাপ্তাই চন্দ্রঘোনা ইউনিয়নাধীন ৭নং ওয়ার্ড এলাকার বাদশা মাঝিরঘোনায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার (২৫ এপ্রিল) ভোরে। এতে এলাকার বাসিন্দা আবুল কালামের ঘরটি পড়ে ভষ্মীভূত হয়ে যায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারনা করা হচ্ছে। খুব ভোরে আগুন লাগায় এসময় আশেপাশের মানুষ ঘুমে থাকায় ক্ষয়ক্ষতিটা বেশী হয়।

এঅবস্থায় অগ্নিকাণ্ডের ঘটনায় কালামের পরিবারের সদস্যরা প্রানে বেঁচে গেলেও ঘরে রক্ষিত কোন মালামাল রক্ষা করতে পারেনি। ফলে পুরো পরিবারটিকে সব হারিয়ে পথে বসার উপক্রম হয়েছে বলে জানা গেছে।

এদিকে, সোমবার বেলা ১১টায় চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী ঘটনাস্থলে গিয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থসহ বস্ত্র বিতরণ করেন। এক পর্যায়ে অসহায় আবুল কালাম ও তার পরিবার সব হারিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় ইউপি চেয়ারম্যান বেবী তাদের সব রকম সাহায্যের আশ্বাস প্রদান করেন।

সহায়তা প্রদানকালে চন্দ্রঘোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য মাইনুল ইসলাম মনা এবং চন্দ্রঘোনা ইউডিসি উদ্যোক্তা মাহামুদুর রহমান রুবেলসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন