চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের উদ্যোগে মুক্তিযোদ্ধা সম্মাননা

fec-image

লোকাল গভর্মেন্ট সার্পোট প্রজেক্ট( এলজিএসপি) এর অর্থায়নে এবং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের উদ্যোগে ১ চন্দ্রঘোনা ইউনিয়ন এর বারঘোনিয়া সরকার প্রাথমিক বিদ্যালয়ের ৭০ জন শিক্ষার্থীকে নতুন রঙিন ড্রেস এবং রঙিন ছাতা বিতরণ করা হয়। সেইসাথে চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের উদ্যোগে চন্দ্রঘোনা ইউনিয়নে বসবাসরত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৩টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই বিতরণ কার্যক্রম এবং মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন খাদ্য মন্ত্রণালয় সম্প্রকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি জেলা হতে নির্বাচিত সংসদ সদস্য দীপংকর তালুকদার।

১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবীর সভাপতিত্বে কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, সদস্য দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন, রাঙামাটি জেলা পরিষদের সাবেক সদস্য প্রকৌশলী থোয়াইচিং মারমা, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরন্জিত তঞ্চঙ্গ্যা, কাপ্তাই উপজেলা পেশাজীবি লীগের আহ্বায়ক সাবেক জেলা পরিষদ সদস্য প্রকৌশলী রুবায়েত আক্তার চৌধুরী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন