চবির অধ্যাপক হাসমত আলী করোনা আক্রান্ত

fec-image

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের অধ্যাপক ও কক্সবাজার শহরের কলাতলীর বাসিন্দা হাসমত আলী।

শনিবার (২৪ এপ্রিল) কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবের পরীক্ষায় তার ‘করোনা পজিটিভ’ রিপোর্ট আসে। এর আগে সকালে সামান্য জ্বর ও কাশি জনিত সমস্যা অনুভব করলে তিনি স্যাম্পল জমা দেন।

অধ্যাপক হাসমত আলী হোম আইসোলেশনে থেকে কক্সবাজার মেডিকেল কলেজের সংক্রামক রোগ ও ট্রপিক্যাল মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ শাহজাহান নাজিরের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তবে শারীরিকভাবে ঝুঁকিমুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

এদিকে, করোনা আক্রান্ত হওয়ার পর নিজের ফেসবুকে স্ট্যাটাস দেন হাসমত আলী। তিনি লিখেছেন, ‘আমি বিশ্বাস করতাম, আমার নির্ধারিত সময় হলে আমিও আক্রান্ত হবো। আলহামদুলিল্লাহ, ২৪ তারিখের টেস্টে কোভিড পজিটিভ। এখনো সুস্থ আছি। কক্সবাজার নিজ বাড়িতে আছি। চিকিৎসা চলছে আমার অত্যন্ত আপনজন ডা. মোহাম্মদ শাহজাহান নাজিরের স্পেশাল কেয়ারে।

আল্লাহর রহমত ও শিফার উপরেই আমার আস্থা। আপনাদের দোয়ায় আমার নামটি রাখবেন। বিশেষ করে ইফতারের সময় ও শেষ রাত্রে। আল্লাহ সকল অসুস্থ মানুষকে শিফা দিন ও কল্যাণের পথে রাখুন। আমিন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন