parbattanews

চাঁদাবাজির অভিযোগে ইউপিডিএফ’র ভাইস প্রেসিডেন্ট রিংকু চাকমা গ্রেফতার

cMgw

স্টাফ রিপোর্টার:

সন্ত্রাস সৃষ্টি ও চাঁদাবাজির অভিযোগে পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রাটিক ফ্রন্ট(ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলার ভাইস প্রেসিডেন্ট রিংকু চাকমাকে(৪০) গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বুধবার রাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে গ্রেফতার করেছে বলে সূত্রে জানা গেছে।

সূত্র মতে, সন্ত্রাস সৃষ্টি ও লাগামহীন চাঁদাবাজির অভিযোগে রিংকু চাকমাকে গ্রেফতার করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দীর্ঘদিন ধরেই খুঁজছিল। বুধবার সন্ধ্যায় রিঙ্কু চাকমা ঢাকায় যাবার উদ্দেশ্যে একজন সহযোগীসহ বাসযাত্রা করেছিল।

রাত সাড়ে আটটার দিকে গুইমারা সেনা রিজিয়ন, গুইমারা থানা পুলিশ ও খাগড়াছড়ি থানা পুলিশ এক যৌথ অভিযানে রিংকু চাকমাকে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাকে খাগড়াছড়ি সদর থানায় নিয়ে আসা হয় বলে সূত্র নিশ্চিত করেছে।

এদিকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর খাগড়াছড়ি জেলা ইউনিটের সমন্বয়ক প্রদীপন খীসা ২৩ এপ্রিল বৃহস্পতিবার সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে ইউপিডিএফের খাগড়াছড়ি জেলা সংগঠক রিকো চাকমাকে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অবিলম্বে তাঁকে নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি করেছেন।

Exit mobile version