চার গোলে ৫০০ ছাড়ালেন রোনালদো, মেসি ৪৯৭

fec-image

ক্রিস্টিয়ানো রোনালদো আল নাসেরের হয়ে চতুর্থ ম্যাচে দারুণভাবে জ্বলে উঠলেন। একটি নয়, দুটি নয়-করলেন চার চারটি গোল। তাতে ক্যারিয়ারে আরও এক মাইলফলক স্পর্শ করলেন এই ফরোয়ার্ড। প্রথম ফুটবলার হিসেবে ঘরোয়া লিগ ফুটবলের ৫০০ গোল করার ইতিহাস সৃষ্টি করেন তিনি। বর্তমানে লিগে তার গোলসংখ্যা ৫০৩। ৪৯৭ গোল করে তালিকায় তার ঠিক পরেই আছেন লিওনেল মেসি।

গতকাল কিং আব্দুলআজিজ স্পোর্টস সিটি স্টেডিয়ামে রোনালদো ছাড়া আল নাসেরের আর কেউই স্কোরশিটে নাম লেখাতে পারেননি। ফলে আল ওয়েদাকে ৪-০ গোলেই হারায় আল নাসের। একপেশে ম্যাচে রোনালদো প্রথম গোলটি করেন ২১ তম মিনিটে। এক প্রতিপক্ষ ডিফেন্ডারকে পেছনে ফেলে বাঁ পায়ের আড়াআড়ি শটে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। এর মাধ্যমেই ছুঁয়ে ফেলেন লিগে ৫০০ গোলের মাইলফলক।

৪০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। বিরতির পর ৫৩ মিনিটে স্পটকিক থেকে হ্যাটট্রিকের সুবর্ণ সুযোগ পেয়ে যান। সবমিলিয়ে ক্যারিয়ারে তার হ্যাটট্রিক সংখ্যা ৬১টি। যার মধ্যে বয়স ৩০ পূরণের পরই করেছেন ৩১টি। ৬১ মিনিটে চতুর্থ গোলের জন্য গোলমুখ বরাবর শট নেন তিনি। প্রথমে গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ফিরতি শটে ঠিকই জালের ঠিকানায় বল পাঠান ৩৮ বছর বয়সি রোনালদো।

এই জয়ে ১৬ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে সৌদি প্রো লিগের শীর্ষে আছে আল নাসের।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন