parbattanews

চ্যাম্পিয়নস লিগ থেকে বার্সেলোনার বিদায়

ভিক্টোরিয়ান প্লাজেনের বিপক্ষে জিতলেই চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে খেলা নিশ্চিত- এই সমীকরণ জেনে মাঠে নেমেছিল ইন্টার মিলান। এরপর ঘরের মাঠে ভিক্টোরিয়ান প্লাজেনকে রীতিমতো উড়িয়ে দিয়েছে ইন্টার। ৪-০ গোলের বড় জয় পেয়েছে তারা। ইন্টারের জয়ের ফলে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্ব থেকে বিদায় ঘণ্টা বেজে যায় বার্সেলোনার।

ইন্টারের ম্যাচ শেষ হওয়ার পরপরই বায়ার্ন মিউনিখের বিপক্ষে নিজেদের মাঠে খেলতে নামে বার্সা। সেই ম্যাচেও বার্সার জুটে হার। ক্যাম্প ন্যু’তে বায়ার্ন কাতালানদের হারায় ৩-০ ব্যবধানে। ম্যাচের দশম মিনিটেই এগিয়ে যায় বায়ার্ন। সার্জ নাব্রির নিখুঁত থ্রু পাস থেকে গোল করেন সাদিও মানে।

ম্যাচের ৩১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এরিক ম্যাক্সিম কুপো-মোটিং। এই গোলটির জোগানদাতাও সার্জ নাব্রি। ম্যাচের শেষ দিকে বেঞ্জামিন পাভার্ড গোল করে বায়ার্নের ৩-০ গোলের জয় নিশ্চিত করেন।

চ্যাম্পিয়নস লিগের এবারের মৌসুমে এ নিয়ে পাঁচটি ম্যাচই জিতে নিল বায়ার্ন। গ্রুপের শীর্ষে থেকেই নকআউট পর্ব নিশ্চিত করল তারা। পাঁচ ম্যাচে ১৫ পয়েন্ট তাদের। এই গ্রুপ থেকে ইন্টারও পৌঁছে শেষ ষোলোতে। অন্যদিকে পাঁচ ম্যাচে কেবল দুর্বল ভিক্তরিয়া প্লাজেনের বিপক্ষেই জয় পেয়েছে বার্সেলোনা। টানা দ্বিতীয়বারের মতো ইউরোপা লিগে খেলতে হবে কাতালান দলটিকে

Exit mobile version