parbattanews

ছাত্রছাত্রীদের মাঝে বই-খাতা বিতরণের মাধ্যমে রাঙ্গামাটি কলেজে শোক দিবস পালিত

প্রেস বিজ্ঞপ্তি:

সাধারণ ছাত্র-ছাত্রীদের মাঝে বই-খাতা বিতরণের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস পালন করল রাঙ্গামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ।  বুধবার সকাল ১০ টায় রাঙ্গামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের হলরুমে ছাত্র-ছাত্রীদের মাঝে বই-খাতা বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলের মাধ্যমে দিবসটি পালিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা ।  সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পৌরসভার সম্মানিত মেয়র- আকবর হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের রাঙ্গামাটি জেলা শাখার  সভাপতি আব্দুল জব্বার সুজন , সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা। এছাড়াও আরো  উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা শাখা আওয়ামী-যুবলীগের সহ-সভাপতি শহিদুল আলম স্বপন, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল প্রমূখ।

 উক্ত আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলের শুরু করার পূর্ব মুহুর্তে, প্রধান অতিথি, বিশেষ অতিথি, সাধারণ ছাত্র-ছাত্রী ও কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। তারপর  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে সবাই ১মিনিট নিরবতার মধ্য দিয়ে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলের শুরু করা হয়।

এতে বক্তব্য রাখেন, আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলের প্রধান অতিথি বৃষ কেতু চাকমা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রতি শ্রদ্ধা রেখে তিনি বলেন, যাতে ভবিষতে বঙ্গবন্ধুর মত হত্যা আর  কোন দিন বাংলার মাটিতে না ঘটে, সেই জন্য সর্বস্তরের মানুষকে সজাগ থাকতে হবে।

এছাড়াও আরো বক্তব্য রাখেন, আকবর হোসেন চৌধুরী, শহিদুল আলম স্বপন, নুর মোহাম্মদ কাজল, আব্দুল জব্বার সুজন, প্রকাশ চাকমা। বক্তব্যের শেষে- সাধারণ ছাত্র-ছাত্রীদের মাঝে বই-খাতা বিতরণ করেন, আলোচনা সভার প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা।

উক্ত শোক সভা ও মিলাদ মাহ্ফিলের সভাপত্বি করেন রাঙ্গামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি সুলতান মাহম্মুদ বাপ্পা ও শোক সভা ও মিলাদ মাহ্ফিল সঞ্চালন করেন রাঙ্গামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহম্মেদ ইমতিয়াজ রিয়াদ। সবশেষে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিলের মধ্য দিয়ে উক্ত সভার পরিসমাপ্তি ঘটে। – প্রেস বিজ্ঞপ্তি

Exit mobile version