parbattanews

ছাত্রলীগের নেতা-কর্মীর সংখ্যা দুর্বার গতিতে বাড়ছে: দীপংকর

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি:

সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আ’লীগের সদস্য দীপংকর তালুকদার বলেছেন- যুগের বিবর্তনে দুর্বার গতিতে ছাত্রলীগের নেতা-কর্মীর সংখ্যা বাড়ছে।

মঙ্গলবার (৩০অক্টোবর) দুপুরে রাঙামাটি ছাত্রলীগের প্রাক্তন নেতা-কর্মীদের পুনর্মিলনী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপংকর আরও বলেন, বর্তমান সময়ে মেধাবী ও যোগ্য নেতা-কর্মীর সংখ্যা বেড়ে চলেছে। অতীতে আমাদের নেতা-কর্মীর সংকট থাকলেও এখন আর সেটা নেই।

কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে গেছে বহুদূর। বিশ্বময় আজ বাংলাদেশের সুনাম ছড়িয়ে পড়ছে। তাই প্রধানমন্ত্রী তথা দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হলে দিন-রাত দলের জন্য, দেশের জন্য কাজ করতে হবে বলে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন তিনি।

এর আগে সকালে রাঙামাটি সরকারি কলেজ মাঠ প্রাঙ্গন থেকে ছাত্রলীগের সাবেক নেতা-কর্মীরা একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী মিলনায়তনে গিয়ে মিলিত হয়। শোভাযাত্রা পরবর্তী ওই স্থানে দলীয় ও দেশের পতাকা উত্তোলন, পায়রা এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী মাঠে অনুষ্ঠিত পুনর্মিলনী অনুষ্ঠানে রাঙামাটি জেলা  ছাত্রলীগের  সাবেক সাধারণ সম্পাদক অংসু ছাইন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাতীয় সংসদের মহিলা সংরক্ষিত  আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহজাদা মহিউদ্দীন, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন। এছাড়া রাঙামাটি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি-সাধারণ সম্পাদকরা অনুষ্ঠানে বক্তৃতা করেন।

Exit mobile version