ছাত্রীদের হ্যান্ডবলে সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

মহালছড়ি (খাগড়াছড়ি) সংবাদদাতাঃ

৪২তম গ্রীষ্মকালীন আন্ত: স্কুল ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রীদের হ্যান্ডবলে বকুল অঞ্চলে (চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা)খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ায় প্রতিযোগী টিমকে অভিনন্দন জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মো: আবু শাহেদ চৌধুরী । মুঠোফোনে তার সাথে যোগাযোগ করা হলে অভিন্দন জানানোর কথা স্বীকার করে বলেন, মহালছড়ি উপজেলার সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় বকুল অঞ্চলের (চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা) চ্যাম্পিয়নশীপ অর্জন করে পুরো খাগড়াছড়ি জেলার সম্মান রক্ষা করেছে। তাই আমি আনন্দিত ও গর্বিত। আশা করি পরবর্তী ম্যাচ সমূহ জয়লাভ করে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ গ্রহন করে শিরোপা লাভ করবে।

প্রতিযোগী টিমের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রাখছেন বলে জানান তিনি। সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমং মারমা’র সাথে যোগাযোগ করা হলে তিনি আনন্দে উদ্বেলিত হয়ে সকলের কাছে প্রতিযোগিতায় অংশগ্রহনকারী টিমের জন্য আর্শিবাদ কামনা করেন। পাশপাশি বিদ্যালয়ের সুনাম যাতে উত্তরোত্তর বৃদ্ধি পায় সে লক্ষ্যে সকলের সহযোগিতা চান। তিনি জানান, শুধু খেলাধূলায় নয়, অত্র বিদ্যালয়ের লেখাপড়ার দিক থেকেও যথেষ্ট সুনাম রয়েছে।

উল্লেখ্য, গত বুধবার নাসিরাবাদ সরকারী স্কুল মাঠে বকুল অঞ্চল ( চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা) ছাত্রীদের হ্যান্ডবল প্রতিযোগিতায় ফাইনালে সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় ৫-১ গোলে কুমিল্লার আজগর আলী বালিকা স্কুলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলগুলো শনিবার থেকে খুলনায় অনুষ্ঠিতব্য চুড়ান্তপর্বে অংশগ্রহনের কথা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন