মানিকছড়িতে ছিনতাইকারীর কবলে ৪ ব্যবসায়ী : খেলনা পিস্তলসহ আটক ২

fec-image

মানিকছড়ি উপজেলার কর্নেল বাগানে শুক্রবার (৩০ অক্টোবর) রাতে ছিনতাইয়ের শিকার হয়েছেন চার ব্যবসায়ী। খুঁইয়েছেন প্রায় ১ লক্ষ ৭০ হাজার টাকা, ৫টি মোবাইল ফোন ও একটি পালসার মোটরসাইকেল। এ ঘটনায় খেলনা পিস্তলসহ ২ জনকে আটক করা হয়েছে।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সূত্রে জানা গেছে, মানিকছড়ি বাজারের বেলাল মোবাইল টেলিকম( বিকাশ) ব্যবসায়ী মোঃ বেলাল হোসেন, সার ও কীটনাশক ব্যবসায়ী মংক্য মারমা, ক্ষুদ্র ব্যবসায়ী মোঃ তাজুল ইসলাম ও আবদুর রব দুই মোটরসাইকেলে শুক্রবার রাত আনুমানিক ১০টায় কর্ণেল বাগান সড়ক হয়ে মরাডলু বাড়িতে যাওয়ার পথে মুখোশ পরা ও অস্ত্রধারী ৫/৭ জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে ৪ ব্যবসায়ীর নিকট থেকে নগদ প্রায় ১ লক্ষ ৭০ হাজার টাকা, ৫টি মোবাইল ফোন, একটি পালসার মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যায়।

খবর পেয়ে মানিকছড়ি সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ আমির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে রাতভর অভিযান পরিচালনা করে একটি খেলনা পিস্তলসহ সুজয় তালুকদার ওরফে বাবু(২৬), পিতা- দশরথ তালুকদার ও স্বপন দাশ ওরপে স্বপন(২৭), পরিমল দাশ, সাং কর্নেল বাগান, মানিকছড়িকে আটক করতে সক্ষম হলেও কোন মালামাল এখনো পর্যন্ত উদ্ধার করতে পারেনি।

শনিবার (৩১ অক্টোবর) সকালে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি গ্রহণ করেন। এদিকে আটক ব্যক্তিরা ঘটনায় জড়িত ছিলেন বলে স্বীকারোক্তি দিলেও খোঁয়া যাওয়া অর্থ, মোবাইল ও মোটরসাইকেল সম্পর্কে কিছুই জানায়নি।

সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম জানান, ঘটনা জানার পর রাতভর অভিযানে দুইজনকে একটি খেলনা পিস্তলসহ আটক করা হয়েছে। মালামাল উদ্ধার ও ঘটনায় জড়িত অন্য দুর্বৃত্তদের ধরতে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, খেলনা পিস্তল, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন