খাগড়াছড়িতে ছিনতাই করা মোটরসাইকেলসহ আটক দুই

fec-image

খাগড়াছড়িতে কমান্ডো স্টাইলে বিদ্যুৎ বিতরণ বিভাগের এক কর্মচারীর মোটরসাইকেল ছিনতাই হয়েছে।তবে আধা ঘন্টার ব্যবধানে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ সংঘবদ্ধ চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

আটকৃতরা হচ্ছে,খাগড়াছড়ি পৌর শহরের বাসিন্দা আব্দুল জব্বারের ছেলে শাহাদাত হোসেন ওরফে সাধু(২৫) ও একই এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে মো: রুবেল(৩০)।

জেলা শহরের পেরাছড়ার ধর্মপুরের বাসিন্দা খাগড়াছড়ি বিদ্যুৎ বিতরণ বিভাগের গাড়ি চালক রুবেল চাকমা জানান, তিনি রবিবার রাত ১১ টার দিকে মোটরসাইকেল চালিয়ে ডিউটির জন্য অফিসে যাচ্ছিল। খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ পার হওয়ার সময় দুই ছিনতাইকারী ধারালো অস্ত্র নিয়ে তার গতিরোধ করে ও জোর করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রশীদ জানান, রুবেল চাকমা তাৎক্ষনিক থানায় গিয়ে বিস্তারিত জানালে পুলিশ শহরের সবগুলো বাহির পথে প্রহরা বসায়।

ছিনতাইকারীরা প্রথমে মোটরসাইকেল নিয়ে দীঘিনালার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। রাস্তায় পুলিশের ব্যারিকেট দেখে ছিনতাইকারীরা মোটরসাইকেল ঘুরিয়ে মহালছড়ির দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। জিরোমাইলে পুলিশ দেখে পানছড়ির দিকে পালিয়ে যায়। এক পর্যায়ে স্বনির্ভর বাজার এলাকায় পুলিশ ছিনতাইকারীদের আটকাতে সক্ষম হয়। এ সময় পালাতে গিয়ে ছিনতাইকারী শাহাদাত হোসেন ওরফে সাধু ও এক পুলিশ সদস্য আহত হয়। আহত ছিনতাইকারী সাধুকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোহাম্মদ রশীদ জানান, আটককৃতরা সংঘবদ্ধ মোটরসাইকেল ছিনতাই ও চুরি চক্রেরে সদস্য। এর মধ্যে মো: রুবেলের বিরুদ্ধে দুটি গ্রেফতারি পরোয়ানাসহ চারটি চুরি ও শাহাদাত হোসেন ওরফে সাধুর বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে খাগড়াছড়িতে প্রকাশ্যে দিনের বেলায় সাংবাদিকসহ বেশ কিছু বাড়ি-ঘরে চুরি ও মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, বিদ্যুৎ বিতরণ বিভাগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন