জনগণের আন্দোলন রুখবার সাধ্য আওয়ামীলীগের নেই- বিক্ষোভ সমাবেশে ইউসুফ চৌধুরী

Matiranga BNP News_02

 মুজিবুর রহমান ভুইয়া :

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী বলেছেন, সরকার সংলাপ নিয়ে যে তালবাহানা করছে ফোনালাপ প্রচার করে তার প্রমান দিয়েছে। শেষ পর্যন্ত সরকারের কোন ষড়যন্ত্রই সফল হবেনা উল্লেখ করে তিনি বলেন, এখন সারাদেশের দাবী একটাই নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠান।

তিনি আজ বৃহস্পতিবার বিকালে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার ব্যবস্থা প্রবর্তনের দাবীতে বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা টানা ৬০ ঘণ্টার হরতালে নেতাকর্মীদের ওপর হামলা ও মামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো: তৈয়ব আলী কোম্পানীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিএনপি‘র দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বিএনপি‘র দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু, যুগ্ম-সম্পাদক মো: দেরায়ার হোসেন, পৌর বিএনপির সাধারন সম্পাদক মো: বাদশা মিয়া, মাটিরাঙ্গা পৌর যুবদলের সভাপতি মো: আবুল কালাম আযাদ, মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মো: হারুন অর রশীদ, সিনি: সহ-সভাপতি মো: জয়নাল আবেদীন সরকার, সাংগঠনিক সম্পাদক মো: ফারুক হোসেন, মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের সভাপতি মো: জিয়াউর রহমান, উপজেলা ছাত্রদলের সভাপতি হারনুর রশিদ, পৌর জাসাসের সভাপতি ইকবাল সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মো: নুরুল আলম রানা, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, পৌর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও প্যানেল মেয়র মো: নুরুল আমিন নুরু, সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ উল্যাহ, পৌর যুবদলের যুগ্ম-সম্পাদক মো: শাহজালাল কাজল, উপজেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক মো: সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে তত্বাবধায়ক সরকারের দাবীতে মিছিল সহকার সমাবেশে যোগ দেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন