parbattanews

জনগণের আয়করে দেশের উন্নয়ন-সমৃদ্ধ সম্ভব : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

খাগড়াছড়িতে ৪দিন ব্যাপী আয়কর মেলা শুরু হয়েছে। শনিবার (১৬ নভেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা শহরের অরুণিমা কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম কর অঞ্চল-৩ কমিশনার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস,পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম, খাগড়াছড়ি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিসহ-সভাপতি আলহাজ মোহাম্মদ কাশেম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, দেশের উন্নয়নের জন্য সকলের আয়কর পরিশোধ করা দায়িত্ব। সরকারের দায়বদ্ধতার কথা চিন্তা না করে দেশের জনগণকে আয়কর দেওয়ার প্রতি আগ্রহী করে তুলতে হবে। জনগণের আয়কর দিলে সে আয়কর টাকা দিয়ে বাংলাদেশকে উন্নয়ন,সমৃদ্ধশালী দেশ গড়ে তোলা সম্ভব বলে তিনি মন্তব্য করেন।

মেলায় আড়াই লক্ষ টাকার বেশি অর্থ উপার্জনকারীরা স্ব-উদ্যোগে তাদের আয়কর জমা দিতে মেলা প্রাঙ্গণে ভীড় জমায়। এ মেলা ১৬ই নভেম্বর থেকে চলবে ১৯ নভেম্বর পর্যন্ত।

Exit mobile version