parbattanews

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদযাপণ দীঘিনালায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি:

দীঘিনালায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদযাপণ উপলক্ষে অালোচনা সভা, প্রাথমিক শিক্ষা মেলা, শিক্ষক সমাবেশ এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয়ের উদ্যোগে অনুষ্ঠিত জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ, প্রাথমিক শিক্ষা মেলা, শিক্ষক সমাবেশ এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের অালোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শেখ শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দীঘিনালা জোনের উপ অধিনায়ক মেজর মো. মাকসুদুল নাঈম।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা, ২ নং বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, উপজেলা কৃষি কর্মকর্তা এম এম শাহ নেয়াজ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মিনহাজ্ব উদ্দীন, উপজেলা প্রাথমিক শিক্ষা ইন্সট্রাক্টর মো. মাইন উদ্দীন এবং সোনামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপুলাক্ষ চাকমা প্রমূখ।

এসময় প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় কৃতিত্ব অর্জন করা একশত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়| পরে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান|

ছবির ক্যাপসনঃ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদযাপণ উপলক্ষে উপজেলার শিল্পকলা একাডেমিতে অায়োজিত মেলার স্টল পরিদর্শন করেন অতিথি বৃন্দ|

Exit mobile version