parbattanews

জাতীয় শিক্ষা সপ্তাহে শিলখালী উচ্চ বিদ্যালয়ের সাফল্য

পেকুয়া প্রতিনিধি:
জাতীয় শিক্ষা সপ্তাহে জেলা ও উপজেলা পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে শিলখালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ব্যাপক সাফল্য অর্জন করেছে।

পেকুয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয় সুত্রে জানা যায়, জাতীয় শিক্ষা সপ্তাহ/১৭ ইং শিলখালী উচ্চ বিদ্যালয়ের স্কাউট দল উপজেলার শ্রেষ্ঠ স্কাউট দল হিসেবে বিজয়ী হয়েছে। উক্ত স্কাউট দল জেলায় অংশগ্রহণ করে মোহাম্মদ খোকন শ্রেষ্ঠ স্কাউট হিসেবে বিজয়ী হয়েছে।

অপরদিকে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অত্র স্কুল থেকে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে ২৪টির মধ্যে ১২টিতে বিজয়ী হয়েছে। অত্র বিদ্যালয় থেকে জেলায় অংশগ্রহণ করে হামদ/নাত প্রতিযোগিতায় সুমাইয়া জন্নাত, বাংলা রচনা প্রতিযোগিতায় মো. আরশাদুল ইসলাম, কেরাত প্রতিযোগিতায় সাখাওয়াত হোসেন বিজয়ী হয়েছে।

তাছাড়া অত্র বিদ্যালয় থেকে বাংলা কবিতা আবৃত্তি, বিতর্ক প্রতিযোগিতা, দেশের গান, রবীন্দ্র সংগীত, লোক সংগীত, তাৎক্ষনিক অভিনয়, লোকনৃত্য এবং ৯ ও ১০ম শ্রেনীতে বাংলা কবিতা আবৃত্তিতে অংশগ্রহন করে যথাক্রমে শিরোপা জন্নাত মম, মো. আরশাদুল ইসলাম, সাফিদ সাফওয়ান সাজিব, সুমাইয়া জন্নাত, তাসমিন জন্নাত, শিরোপা জন্নাত মম, মোহাম্মদ খোকন, নাজমা সোলতানা আফরিন, সামারা জন্নাত আরশি বিজয়ী হয়েছে।

জাতীয় শিক্ষা সপ্তাহ/১৭ এ অভূতপূর্ব ও অসাধরণ সাফল্যের জন্য প্রধান শিক্ষক মোহাম্মদ ইব্রাহীম জানান, শিক্ষকদের আন্তরিক চেষ্টা ও অভিভাবকদের সার্বিক সহযোগিতার কারণে এ সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে।

Exit mobile version