জাতীয় শোক দিবসে খাগড়াছড়িতে নানা আয়োজন

fec-image

খাগড়াছড়িতে নানা আয়োজনে মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয় হতে একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে পৌর টাউন হল প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধু বন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে,পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র নেতৃত্বে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইমাইল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম ও জেলা ছাত্রলীগের আহ্বায়ক উবিক মোহন ত্রিপুরাসহ আওয়ামী লীগ ও অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

এছাড়াও জেলা প্রশানস, পুলিশ প্রশাসন, বিভিন্ন সরকারী-আধা সরকরী প্রতিষ্ঠান ও সামাজি-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পৃথকভাবে পুষ্পস্তবক অর্পন করা হয়।

শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলা পরিষদের পক্ষে থেকে দুঃস্থ দরিদ্র ও বিধবা নারিদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন