parbattanews

জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া ভলিবল প্রতিযোগীতায় রানার আপ হওয়া খাগড়াছড়ি সরকারী বালিকা বিদ্যালয় দলকে সম্বর্ধনা

স্টাফ রিপোর্টার:
৪৫ তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া ভলিবল প্রতিযোগীতায় রানার আপ হওয়া খাগড়াছড়ি সরকারী বালিকা বিদ্যালয় দলকে সোমবার দুপুরে খাগড়াছড়ি জেলা শহরের মুক্তমঞ্চে ফুলেল সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলম। এছাড়া নিজ দলকে শুভেচ্ছা ও সংবর্ধনা জানিয়েছে সরকারী বালিকা বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও বিদ্যালয় কর্তৃপক্ষ।

ভলিবল দলের কোচ ও সরকারী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমল মুৎসুদ্দী জানান, প্রতিযোগীতার প্রথম ধাপে চট্টগ্রাম উপ-অঞ্চলের আটটি জেলা অংশ নেয়। এতে অন্য সাতটি জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পর ২য় ধাপে আঞ্চলিক প্রতিযোগীতায় সিলেট ও কুমিল্লা অঞ্চলকে হারায় খাগড়াছড়ি সরকারী বালিকা বিদ্যালয়। পরে প্রতিযোগীতার চুড়ান্ত ধাপে চারটি অঞ্চলের চ্যাম্পিয়ন চারটি দল অংশ নেয়। এতে গোলাপ অঞ্চল খুলনা ও চাপা অঞ্চল রাজশাহীকে হারানোর পর ফাইনালে পদ্মা অঞ্চল মংমনসিংহের কাছে দুই পয়েন্টের ব্যবধানে (১৫-১৩) পরাজিত হয়ে রানার আপ হওয়ার গৌরব অর্জন করে বকুল অঞ্চল খাগড়াছড়ি।

প্রতিযোগীতায় ১২ সদস্যের দলের নেতৃত্ব দেন খাগড়াছড়ি সরকারী বালিকা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ইশিতা বড়ুয়া।

গত শনিবার বেলা ১১টায় রাজশাহী মুক্তিযোদ্ধা স্টেডিয়ামে প্রতিযোগীতার সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। প্রতিযোগীতা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি ও ক্রেষ্ট তুলে দেন তিনি।

উল্লেখ্য, এ নিয়ে জাতীয় পর্যায়ে মোট দুই বার চ্যাম্পিয়ন ও আট বার রানার আপ হওয়ার গৌবর অর্জন করেছে দলটি।

Exit mobile version