parbattanews

জুরাছড়িতে আওয়ামী লীগের ৫ নেতা যে কোন মুহুর্তে বহিস্কার

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটি জুরাছড়ি উপজেলায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগটনের গুরুত্বপূর্ণ ৫ নেতা যে কোন মহূর্তে বহিস্কার করা হতে পারে। রোববার নির্বাচন পর্যালোচনা ও দলীয় বর্ধিত সভায় দলীয় সিদ্ধান্ত অমান্য করে ইউপি নির্বাচনে প্রতীপক্ষ দলকে সহযোগীতা করা ও নির্বাচনে দলীয় প্রার্থীদের অসহযোগীতা কায় এমন সিদ্ধান্ত নিয়েছে দলটির নির্ভর যোগ্য সূত্রে জানা গেছে।

বহিস্কারের তালিকায় আছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রমথ কান্তি চাকমা, যুগ্ম সম্পাদক অনিল কুমার কাব্বারী, কৃষক লীগের সভাপতি কেতন চাকমাসহ যুব লীগের ১ জন ও ছাত্র লীগের ১ জন রয়েছে।

রোববার সকাল থেকে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের বিশ্রামাগারে দলীয় কর্মীদের নিয়ে রুদ্দদ্বার সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়। সভায় আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমার সভাপতিত্বে রাঙ্গামাটি আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য বন বিহারী চাকমা, কালা চান চাকমা, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, আওয়ামী লীগের সিনিয়র সভাপতি চারু বিকাশ চাকমা, যুব রীগের সভাপতি সুমতি বিকাশ দেওয়ান, মহিলা আওয়ামী লীগের সভাপতি কল্পিতা চাকমাসহ ইউনিয়ন কমিটির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন বলে জানা গেছ।

Exit mobile version