জুরাছড়িতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

fec-image

রাঙ্গামাটির জুরাছড়ি উপজেলায় হেমন্ত চাকমা নামে এক ইউনিয়ন পরিষদের সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। জুরাছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহফুজুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (১০ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পানছড়ি এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত হেমন্ত চাকমা রাতে নিজ এলাকায় কয়েকজন বন্ধুর সাথে আড্ডা দিচ্ছিলেন। এমন সময় একদল মুখোশ পরিহিত লোক তাকে ডেকে নিয়ে গুলি করে পালিয়ে যায়। নিহত হেমন্ত চাকমা উপজেলার ২নং ওয়ার্ড বনজোগীছড়ার ইউপি সদস্য ছিলেন বলে জানা গেছে।

বনযোগীছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা জানিয়েছেন, ‘কে বা কারা গুলি করে আমার ইউনিয়ন পরিষদ সদস্য হেমন্ত চাকমাকে গুলি করে হত্যা করেছে। শুক্রবার রাত দশটার দিকে নিহতের খবর শুনলাম। আমি ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছি। পরে বিস্তারিত জানানো যাবে।’

জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুুদুল হাই জানিয়েছেন, ‘আমরা গুলি করে এক ইউপি সদস্যকে হত্যার খবর শুনেছি। ঘটনাস্থলের দিকে যাচ্ছি। যতক্ষণ লাশ দেখব না ততক্ষণ নিশ্চিত করে কিছু বলতে পারছি না।’

এবিষয়ে জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে যাচ্ছেন পুলিশ। উদ্ধারের পর বিস্তারিত জানা যাবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন