parbattanews

জুরাছড়িতে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, পাহাড়ি যুবক গ্রেপ্তার

darsok

স্টাফ রিপোর্টার:
জুরাছড়ি উপজেলায় স্কুল ছাত্রীর নগ্ন চিত্র ধারণ করে মোবাইলের মাধ্যমে ছড়ানোর দায়ে নরেশ চাকমা (২২) নামে এক যুবকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলা সদরের সুখেন্দু চাকমার সন্তান।

মঙ্গলবার দুপুর ১২টায় জুরাছড়ি রাস্তা মাথা থেকে তাকে আটক করে এস আই ইউসুফ।

মঙ্গলবার ভোক্তভোগী স্কুল ছাত্রীর পিতার নারী ও শিশু নির্যাতন ও পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় জুড়াছড়ি থানা পুলিশের একটি দল তাকে আটক করে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২০ মার্চ মেয়েটিকে বাড়ি থেকে তুলে এনে উপজেলা কোর্ট বিল্ডিংয়ের পরিতাক্ত রুমে প্রথমে বন্দি করে রাখে। পরে তাকে ধর্ষণ ও নগ্ন ভিডিও চিত্র ধারন করে নরেশ চাকমা। ধর্ষণের বিষয়টি কাউকে বলার চেষ্টা করা হলে ভিডিও চিত্রটি ইন্টারনেটের মাধ্যমে প্রচার হুমকি দেয় বলে জানায় মেয়েটি।

এক পর্যায়ে সামাজিক চাপের মূখে ২১ মার্চ বিকালে মেয়েটিকে বের করে দেয় ধর্ষক। পরে বিভিন্ন ভাবে নরেশ চাকমা মুঠো ফোনে হুমকি দেয় এবং পরবর্তীতে নগ্ন ভিডিও চিত্র ইন্টারনেটে প্রচার করে দেয়।

এই ঘটনায় বিমর্ষ হয়ে পড়ে ঘটনার শিকার স্কুল ছাত্রীটি। লোক লজ্জার ভয়ে ঘর থেকে বের হওয়া বন্ধ করে দেয় মেয়েটি। নরেশের বিভিন্ন হুমকি ও বিষয়টি জানাজানি হলে মেয়েটির বাবা বাদি হয়ে জুড়াছড়ি থানায় মামলা করেন।মামলা নাম্বার এক এবং তারিখ হলো-২৪/০৩/২০১৫ ইং।

উপজেলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইউসুফ সিদ্দিকী পিপিএম নরেশ চাকমাকে গ্রেপ্তার বিষয়ে নিশ্চিত করে বলেন,তাঁর বিরুদ্ধে নারী ও শিশু আইনের মামলা দেখানো হয়েছে। তাকে বুধবার রাঙামাটি জজ কোর্টে চালান দেয়া হবে।

Exit mobile version