Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

জেএসসি পরীক্ষার প্রথম দিনেই বাইশারী উচ্চ বিদ্যালয়ে অনুপস্থিত ১৩

img_5216-copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয়ে সারা দেশের ন্যায় জেএসসি পরীক্ষা শুরু হয়েছে। প্রথম দিনেই অনুপস্থিত রয়েছে ১৩ জন। অনুপস্থিতির মধ্যে ৩ ছাত্র ও ১০ জন ছাত্রী।

জানা যায়, সর্বমোট ৩৮১ জন পরীক্ষার্থী অংশ গ্রহনের কথা থাকলেও উপস্থিত রয়েছেন ৩৬৮ জন। এদের মধ্যে ২১৯ জন ছাত্রী ও ১৬২ জন ছাত্র বলে জানান হল সচিবের দায়িত্বে থাকা বাইশারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীবাস চন্দ্র দাস।

সরেজমিনে গিয়ে এই প্রতিবেদক হল সুপারের দায়িত্বে থাকা ঈদগড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিলাল সরকারের সাথে কথা বলে জানা যায়, সুন্দর , সুষ্ঠু মনোরম ও নকল মুক্ত পরিবেশে পরীক্ষা চলছে।  এতে নিরাপত্তার দায়িত্বে রয়েছেন বাইশারী তদন্ত কেন্দ্রের সহকারী ইনচার্জ এএসআই ওমর ফারুক এবং সঙ্গীয় ফোর্স। প্রাথমিক চিকিৎসার দায়িত্বে রয়েছেন বাইশারী ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার মো: নুরুল আমিন।

এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসেবে সার্বিক দায়িত্বে রয়েছেন একটি বাড়ী একটি খামার প্রকল্পের উপজেলা কো-অর্ডিনেটর মো:মহিউদ্দিন। তিনি বলেন, সুন্দর পরিবেশে নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে পরীক্ষা চলছে। কোন রকম বিশৃঙ্খলা ও অনিয়ম হলে সাথে সাথে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন