parbattanews

টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠালো ভারত

আজ বিশ্বকাপের হাই-ভোল্টেজ ম্যাচগুলোর একটি অনুষ্ঠিত হচ্ছে ধর্মশালা স্টেডিয়ামে। মুখোমুখি হচ্ছে এবারের বিশ্বকাপের এখন পর্যন্ত অপরাজিত দুই দল ভারত-নিউজিল্যান্ড। এবারের বিশ্বকাপে এখনও পর্যন্ত সবচেয়ে সফল দল এ দুটি। উভয় দলই চারটি করে ম্যাচ জয়লাভ করেছে। সমান ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে তারা। রান রেটের ব্যবধানে নিউজিল্যান্ড শীর্ষে, ভারত দ্বিতীয় স্থানে। তবে আজ একটি দল নিরঙ্কুশভাবে শীর্ষে উঠে যাবে, অন্য দলটিকে পিছিয়ে যেতে হবে।

সমীকরণ মিলাতেটসের কয়েন নিক্ষেপে জয় হলো ভারত অধিনায়ক রোহিত শর্মার। টস জিতে তিনি ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন এবং ব্যাট করার জন্য আমন্ত্রণ জানালেন নিউজিল্যান্ড অধিনায়ক টম ল্যাথামকে। ইনজুরির কারণে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ছিটকে যাওয়ায় একাদশে এসেছে একাধিক পরিবর্তন। জায়গা পেয়েছেন সূর্যকুমার যাদব ও মোহাম্মদ শামি। বাদ পড়তে হয়েছে শার্দূল ঠাকুরকে। অন্যদিকে অপরিবর্তিত একাদশ নিয়েই দারুণ ফুরফুরে মেজাজে আছে নিউজিল্যান্ডও। চলুন একনজরে দেখে নিন দুই দলের একাদশ-

ভারত একাদশ:
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামি, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ।

নিউজিল্যান্ড একাদশ:
ডেভন কনওয়ে, উইল ইয়াং, রাচিন রবীন্দ্র, ড্যারিল মিচেল, টম ল্যাথাম (অধিনায়ক), গ্লেন ফিলিপস, মার্ক চাপম্যান, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন।

Exit mobile version