parbattanews

টস জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামছে অস্ট্রেলিয়া। সোমবার (১৬ অক্টোবর) ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপায়ী একনা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে লঙ্কানরা।

হার দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে পাচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। ইন্ডিয়া কাছে ৬ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৩৪ রানের বড় ব্যবধানে হেরেছে অজিরা। এই ম্যাচে বিশ্বকাপে প্রথম ম্যাচ জয়ের জন্য নামবে প্যাট কামিন্সরা। শ্রীলঙ্কার বিপক্ষে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে অজিরা।

অপরদিকে, একবারের বিশ্বচ্যাম্পিয়নরাও এই বিশ্বকাপে জয়ের দেখা পায় নাই। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১০২ ও পাকিস্তানের কাছে ৬ উইকেটে হেরেছে লঙ্কানরা। ইনজুরির কারণে এই ম্যাচে নেই নিয়মিত অধিনায়ক দাসুন শানাকা। তার পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন কুশল মেন্ডিস।

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, মার্নাস লেবুশানে, জশ ইঙ্গলিস, মার্কাস স্টয়নিস, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, জস হ্যাজেলউড, অ্যাডাম জ্যাম্পা।

শ্রীলঙ্কার একাদশ: কুসল পেরেরা, পথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস (অধিনায়ক), সাদিরা সামারাবিক্রমা, চরিথ আসালাঙ্কা, ধানাঞ্জয়া ডি সিলভা, চামিকা করুনারত্নে, মহেশ থিকসানা, দুনিথ ওয়েললাগে, লাহিরু কুমারা,ও দিলশান মাদুশঙ্কা, ।

Exit mobile version