parbattanews

টাইব্রেকারে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ক্লাবের কাছে পলখাদুং হার

বান্দরবানের ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় টাইব্রেকারে পলখাং দুং একাদশকে ১ গোলের পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ক্লাব।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল তিনটায় ম্রো আবাসিক উচ্চ বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গনে ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্ট ফাইনালে প্রধান অতিথি ছিলেন বান্দরবান জোন কমান্ডার লে. কর্নেল এস এম মাহমুদুল হাসান পিএসসি। উদ্বোধক হিসেবে ছিলেন জেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ।

এদিকে ফাইনাল খেলায় মুখোমুখী হয় পলখা দুং একাদশ বনাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ক্লাব। শুরুতে ৩০ মিনিটের খেলায় দু দলের ছিল আক্রমণ ছিল অসাধারণ মুহূর্ত। খেলায় যেমন উত্তেজনার টানটান তেমনি খেলার উপভোগে করতে চারিদিকে ছিল মাঠভরা দর্শক। ৭০ মিনিটের মাথায় দু দলেরই ১-১ গোলের ড্র হলে ৭০ মিনিটে বাশি বাজিয়ে দেন বাফুফে রেফারি তোফাজ্জল হোসেন জনি। পরে দুই দলের মধ্যে শুরু হয় টাইব্রেকার। টাইব্রেকারে ৫-৪ গোলে পলখাং দুং একাদশকে হারিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ক্লাব চ্যাম্পিয়ন হয়।

খেলার শেষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ক্লাব সেরা গোলরক্ষক উমংসিং মারমা, পলখা দুং একাদশের ম্যান অফ দ্যা ম্যাচ নুখ্যাই মং মারমা ও সর্বোচ্চ গোলদাতা হিসেবে এমং মারমা হিসেবে নির্বাচিত হন। পরে নির্বাচিত খেলায়ার ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ক্লাবের দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন প্রধান অতিথি।

অনুষ্ঠানে পৌর কাউন্সিল সৌরভ দাশ শেখর, ইউপি চেয়ারম্যান উক্যনু মারমা, ম্রো আবাসিক উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মহিন উদ্দিন, জেলা মানবাধিকার আইন সংস্থা ও সালিশ কেন্দ্রে সাধারণ সম্পাদক বিশ্বনাথ রায় চৌধুরী, টুনার্মেন্টের পরিচালক বিপ্লব রায়, বাফুফে রেফারী তোফাজ্জল হোসেন জনিসহ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Exit mobile version