টেকনাফের হ্নীলায় ৭০ হাজার ইয়াবাসহ ইজিবাইক জব্দ,আটক ১

fec-image

কক্সবাজারের টেকনাফের হ্নীলায় অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবাসহ শামসুল আলম (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এসময় পাচারকাজে ব্যবহৃত একটি ইজবাইকও জব্দ করা হয়।কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে র‌্যাব-১৫ কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয় যে, টেকনাফের হ্নীলায় ওয়াব্রাং রাস্তার মাথা ও তার আশপাশ এলাকায় কতিপয় ইয়াবা ব্যবসায়ী একটি ব্যাটারী চালিত অটোরিক্সা (ইজবাইক) যোগে ইয়াবা ট্যাবলেট বিক্রয় অথবা অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল শামসুল আলম(৩৫) কে আটক করে। আটককৃত ব্যক্তির দেহ ও ব্যাটারী চালিত অটো তল্লাশি করে সর্বমোট ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত ব্যক্তি হোয়াইক্যং ইউনিয়নের ৫নং ওয়ার্ড কাঞ্জর পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে শামসুল আলম (৩৫) বলে জানা যায়।

উল্লেখ্য, আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই দুইজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় এবং তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে বলে জিজ্ঞাসাবাদে জানা যায় ।

র‌্যাব সূত্রে জানা যায় ,উদ্ধারকৃত মাদক সংক্রান্ত অপরাধের কারণে আটককৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, টেকনাফ, হ্নীলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন