টেকনাফে অস্ত্র ও গোলাবারুদসহ আটক ১

fec-image

টেকনাফে আব্দুর রহিম প্রকাশ মেজর নামের একজনকে অস্ত্র ও গোলাবারুদসহ আটক করেছে র‌্যাব-১৫ সদস্যরা। সে হোয়াইক্যং ৮ নং ওয়ার্ড খারাংখালী পূর্ব মহেশখালীয়া পাড়ার জকির আহামদের ছেলে।

বুধবার (৭ জুলাই) দুপুর ১টার সময় উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় অ্যাভোকেট শাহ আলম মার্কেটের বিসমিল্লাহ গ্লাস হাউস এন্ড থাই এ্যালুমিনিয়ামের সামনে থেকে তাকে আটক করা হয়।

এ সময় আটক ব্যক্তির দেহ তল্লাশি করে ১টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় একনলা বন্দুক, ২টি ওয়ানশুটার গান ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

শুক্রবার (৮ জুলাই) বিকেলে কক্সবাজার র‌্যাব-১৫ এর ফেসবুক পেইজ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউপিস্থ খারাংখালী এলাকায় অ্যাভোকেট শাহ আলম মার্কেটের বিসমিল্লাহ গ্লাস হাউস এন্ড থাই এ্যালুমিনিয়ামের সামনে কতিপয় অপরাধী অপরাধমূলক কর্মকাণ্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল ৭ জুলাই দুপুর ১টার সময় ওই স্থানে পৌঁছালে কৌশলে পালানোর চেষ্টাকালে আব্দুর রহিম প্রকাশ মেজর (৩৪) কে আটক করতে সক্ষম হয়।

আটককৃত আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।

উল্লেখ্য যে, আটককৃত আসমি আব্দুর রহিম প্রকাশ মেজর টেকনাফের শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী । সে টেকনাফের মাদক ও অস্ত্রের গডফাদার হিসাবে পরিচিত। তার বিরুদ্ধে টেকনাফ থানায় ২টি মাদক মামলা, ১টি অস্ত্র মামলা, ২ টি হত্যা মামলা, ১টি বিশেষ ট্রাইব্যুনাল আইনের মামলাসহ একাধিক মাদক, অস্ত্র ও হত্যা মামলার পলাতক আসামি ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন