টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

fec-image

টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শীলখালী সাপমারা পাহাড় এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আমিন আর হেলাল নামে দুই মাদক কারবারী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের এসআই সুজিত দে, এএসআই সাইফ ও কনস্টেবল সেকান্দর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে দু’টি আগ্নেয়াস্ত্র, ৭ রাউন্ড কার্তুজ ও ৫ হাজার ইয়াবা।

নিহতরা হলেন- টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শীলখালী এলাকার অলি চাঁদের ছেলে মোঃ আমিন(৩৭), টেকনাফ সদর ইউনিয়ন মৌলভী পাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে হেলাল উদ্দিন(২১)।

মঙ্গলবার (১ অক্টোবর) দিবাগত ভোর রাত ১টার দিকে টেকনাফ উপজেলার আওতাধীন বাহারছড়া ইউনিয়ন শীলখালী সাপমারা পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান- টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক এবিএম দোহাসহ একদল পুলিশ ঐ স্থানে পৌঁছলে আটককৃতদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য এলোপাতাড়ি গুলি ছুড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল তল্লাশী চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় ২ যুবককে উদ্ধার করে।

তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের দুইজনকে মৃত ঘোষণা করে এবং দেশীয় তৈরী ২টি এলজি, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ৯ রাউন্ড কার্তুজের খালি খোসা ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন- মাদক কারবারে জড়িত অনেক অপরাধী এখনো আড়ালে থেকে তাদের অপকর্ম চালিয়ে যাওয়ার চেষ্টা করছে। সে সমস্ত অস্ত্রধারী মাদক কারবারীদের নির্মুল করার জন্য আমাদের পুলিশ সদস্যরা সজাগ রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিহত, বন্দুকযুদ্ধে, মাদক কারবারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন