parbattanews

টেকনাফে আলোচিত যুবক রাসেল আটক

টেকনাফ উপজেলার সাবরং ইউনিয়নের সিকদার পাড়ার আলোচিত এক যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন (ডিএনসি)। সে মৌলভি আবদুল গফুরের ছেলে মো. রাসেল (৩২)। তার ভগ্নিপতি ৭ নং ওয়ার্ড ছোট হাবির পাড়াস্থ প্রবাসী শামসুল আলমের বাড়িতে আত্মগোপনে ছিল। তার বিরুদ্ধে মাদক ব্যবসা ও পাচারের অভিযোগ রয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) ভোর ৪ টার সময় ইয়াবা ও আইস মাদকের মামলায় তাকে আটক করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সাব-ইন্সপেক্টর তুন্তুমনির নেতৃত্বে একটি টিম সৌদি প্রবাসী শামসুল আলমের বাড়ি ঘেরাও করে তার বসতঘরের ভিতর থেকে মো রাসেলকে গ্রেফতার করে। বুধবার সকালে তাকে কক্সবাজারের বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা।

স্থানীয়রা জানান, সীমান্ত উপজেলা টেকনাফের সাবরাংয়ে গত মার্চ মাসে বিয়ে করে রাসেল। সেই বিয়ে অনুষ্ঠান দীর্ঘ একমাস যাবত চলে আয়োজন। সেই থেকে আলোচনায় আসে এই রাসেল। কোটি টাকা খরচ করে বিভিন্ন মামলায় পলাতক থেকে ও মাস ব্যাপী ঝমকালো আয়োজনের মধ্য দিয়ে ১৫ মার্চ রাজকীয় বিয়ে অনুষ্ঠান শেষ করে।

প্রতি রাতেই আতশবাজির বিকট শব্দ আর নাচ, গানের আয়োজনে এলাকাবাসীকে অতিষ্ঠ এবং রাতে ঘুম হারাম করে তুলেছিল।

এর আগে ২৪ মার্চ সেন্টমার্টিনের ছেড়া দ্বীপে একলাখ পিস ইয়াবা ও এক কেজি আইস উদ্ধারের ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এছাড়াও টেকনাফ থানায় আরো কয়েকটি মাদকের মামলা রয়েছে বলে জানা গেছে।

Exit mobile version