টেকনাফে ইয়াবাসহ ৪ মাদক পাচারকারী আটক

fec-image

কক্সবাজারের টেকনাফে ২৮ হাজার ইয়াবাসহ চার পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা। কোস্টগার্ডের টেকনাফ স্টেশান কমান্ডার লে. এম মিরাজুল হাসানের নেতৃত্বে গতকাল মহেষখালীয়াপাড়া মেরিন ড্রাইভ এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন, সাবরাং ইউনিয়নের হাদুরছড়ার এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. হারুন (৩২), আলী আহমদের ছেলে নূর কবির (২৮), মৃত আবদুল হাকিমের ছেলে শাহজালাল (১৮), মোহাম্মদ সৈয়দের ছেলে আবু সুফিয়ান (২৮)।

বুধবার (১২ মে) দুপুরে কোস্টগার্ড টেকনাফ স্টেশান দপ্তরে স্টেশান কমান্ডার লে. এম মিরাজুল হাসান এক সংবাদ সম্মেলনে জানান, বুধবার ভোররাতে মিয়ানমার থেকে ইয়াবা আসার গোপন সংবাদে টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালিয়াপাড়া মেরিন ড্রাইভ সমুদ্র এলাকায় অবস্থান করে। অবস্থানকালে ঘাটে একটি নৌকার গতিবিধি সন্দেহজনক মনে হলে নৌকাটিকে জব্দ করে কোস্ট গার্ডের অভিযানকারী দল। অভিযান চলাকালীন নৌকাটি তল্লাশি করে ২৮ হাজার পিস ইয়াবাসহ জেলে ছদ্মবেশী ৪ ইয়াবা পাচারকারীকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃত ইয়াবা পাচারকারী, জব্দকৃত ইয়াবা ও পাচারকার্যে ব্যবহৃত নৌকাটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া কোস্টগার্ডের আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্টগার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে থাকে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন