টেকনাফে ইয়াবা ব্যবসায়ী ও পুলিশ বন্দুক যুদ্ধ: অস্ত্র ও ইয়াবা উদ্ধার

jjjbbf

টেকনাফ প্রতিনিধি:
টেকনাফে ইয়াবা পাচারকারীদের সাথে পুলিশের বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে। এসময় পুলিশ ৩ হাজার ইয়াবা ও অস্ত্রসহ গুলিবিদ্ধ এক পাচারকারীকে আটক করেছে। অপরদিকে দুই এসআইসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষে ২০/২৫ রাউন্ড গুলিবিনিময় হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

১৮ মার্চ মঙ্গলবার রাত ১১টার দিকে টেকনাফের সাবরাং হারিয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ রঞ্জিত কুমার বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ধৃত পাচারকারী হচ্ছে, উখিয়া উপজেলার বালুখালী গ্রামের মোক্তার আহমদের ছেলে মোঃ শাহজাহান (২৩)। অপরদিকে আহত পুলিশ সদস্যরা হচ্ছেন, এস আই কামরুল আযম, মাসুদ, কনস্টেবল আমানউল্লাহ ও বোরহান।

ওসি রঞ্জিত কুমার বড়ুয়া জানান, টেকনাফের হারিয়াখালী এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবা পাচারের গোপন সংবাদে তাঁর নেতৃত্বে পুলিশ সদস্যরা উৎপেতে থাকে। এসময় ৭/৮ জনের একটি দল ইয়াবার চালান নিয়ে আসার সময় পুলিশ তাদেরকে চ্যালেঞ্জ করলে পাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। এসময় পুলিশও পাল্টা জবাব দিলে উভয়পক্ষে ২০/২৫ রাউন্ড গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পাচারকারী শাহজাহানকে আটক করে। এসময় তার কাছ থেকে ৩ হাজার পিচ ইয়াবা ও ২ রাউন্ড গুলিসহ একটি এলজি উদ্ধার করা হয়। আহত পুলিশ সদস্যদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন