parbattanews

টেকনাফে এক রিকশা চালকের লাশ উদ্ধার

লাশ উদ্ধার

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ সড়কের হ্নীলা ওয়াব্রাং ব্রীজ এলাকা থেকে  মোহাম্মদ কাশেম (৪০) নামে এক রিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া লাশটি হ্নীলা মৌলভী বাজার মুসলিম পাড়া এলাকার নূর আহাম্মদের ছেলে। দূর্বৃত্তের ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

সোমবার দিবাগত রাত ৩ টার দিকে টেকনাফ হ্নীলা ওয়াব্রাং ব্রীজ এলাকায় রিক্সা চালকের মৃত্যু খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের এসআই গোপরান  সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতাবস্থায় কাশেমকে উদ্ধার করে। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। লাশ উদ্ধারকারী ওই কর্মকর্তা জানান, নিহতের গায়ের চামড়ায় ঘষামাজা দাগ দেখা গেছে। এ ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, ঐদিন রাতে হ্নীলা বাজার থেকে বাড়ি ফেরার পথে হ্নীলা ওয়াব্রাং এলাকায় দূর্বৃত্তের কবলে পড়ে এ ঘটনা ঘটেছে। তার রিকশায় আবদুল গফুর নামে এক যাত্রী ছিল বলেও জানা গেছে।

এ ব্যাপারে টেকনাফ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে বলেও জানান। তবে এ ঘটনায় এ পর্যন্ত কেউ অভিযোগ দাখিল করেনি।

Exit mobile version