parbattanews

টেকনাফে গহিন পাহাড়ে র‌্যাবের অভিযানে অপহৃত ভিকটিম উদ্ধার

কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের জাদিমুড়ার গহিন পাহাড়ে অভিযান পরিচালনা করে অপহৃত একজন ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

রোববার (৩১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস অভিযানিক দল টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের জাদিমুড়ার গহিন পাহাড়ে অভিযান পরিচালনা করে এবং অপহৃত ভিকটিম মো. জুবাইরকে উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত ভিকটিম হলেন, টেকনাফ হ্নীলা ইউনিয়নের মোছনী নয়াপাড়া রেজিস্ট্রাট ২৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকের বাসিন্দা ছৈয়দ হোছনের ছেলে মো. জুবাইর (১৫)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক ল’ এন্ড মিডিয়া মো, আবু সালাম চৌধুরি গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, টেকনাফ থানাধীন মোছনী নয়াপাড়া রেজিস্ট্রাট ২৬নং রোহিঙ্গা ক্যাম্পের ছৈয়দ হোছন নামে এক ব্যক্তি র‌্যাব-১৫, কক্সবাজার এর নিকট লিখিত অভিযোগ দায়ের করেন যে, তার ছেলে মো. জুবাইর (১৫)’কে গত ২৬ ডিসেম্বর ভোররাতে তার নিজ বাড়ির দরজা ভেঙ্গে কতিপয় অপহরণকারী ভিকটিমের মাথায় অস্ত্র ধরে একটি মোবাইলসহ অপহরণ করে নিয়ে যায়।

পরবর্তীতে ঘটনার পরেরদিন ভিকটিমের মোবাইল নম্বর থেকে অভিযোগকারীর স্ত্রীর নম্বরে কল দিয়ে অপরহণকরীরা ২০ টাকা মুক্তিপণ দাবি এবং অন্যথায় তার ছেলেকে হত্যা করার হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে।

এ বিষয়ে র‌্যাব-১৫, কক্সবাজার লিখিত অভিযোগ পাওয়ার পর থেকে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতেউদ্ধারকৃত ভিকটিমের নিকট থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী অপহরণকারীদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান চলমান রয়েছে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ভিকটিমকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Exit mobile version