টেকনাফে গিয়াস বাহিনীর প্রধান অস্ত্রসহ আটক

fec-image

টেকনাফে ডাকাত বাহিনীর প্রধান গিয়াস উদ্দিন(৩৯) কে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। সে হ্নীলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড রঙ্গীখালী গ্রামের গুরা মিয়ার ছেলে।

সোমবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ৮টার সময় উপজেলার হ্নীলা ইউপিস্থ ৭নং ওয়ার্ড পশ্চিম রঙ্গিখালী শিলের জেরি পাহাড়ের ঢাল থেকে তাকে আটক করা হয়। এ সময় ধৃত আসামির হেফাজত হতে ১টি দেশীয় তৈরি একনলা বন্দুক, ১টি ওয়ান শুর্টারগান, ২ রাউন্ড রাবার কার্তুজ এবং ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, “অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধারসহ কুখ্যাত ডাকাত দল গিয়াস বাহিনীর প্রধান গিয়াস ডাকাতকে সোমবার রাতে এলআইসি শাখার প্রযুক্তিগত সহযোগিতায় টেকনাফ মডেল থানার ওসি’র সার্বিক দিক-নির্দেশনায় পুলিশ পরিদর্শক (অপস্) এর নেতৃত্বে টেকনাফ মডেল থানা পুলিশের একটি চৌকস দল বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়।

কক্সবাজার পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলামের নির্দেশক্রমে, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) রাসেলের সার্বিক তত্ত্বাবধানে আটক ডাকাত গিয়াসের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনের পৃথক পৃথক ধারায় নিয়মিত মামলা দায়ের করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বিজ্ঞ আদালতে সোপর্দকার্য প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

উল্লেখ্য যে, ধৃত আসামি গিয়াস উদ্দিন প্র. গিয়াস ডাকাতের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অস্ত্র, মাদক, হত্যা ও অন্যান্য ধারায় ৯টি মামলা বিচারাধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, আটক, গিয়াস বাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন