টেকনাফে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

Teknaf Pic Bsl copy

প্রেস বিজ্ঞপ্তি:
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বশান্তির অগ্রদূত ডিজিটাল বাংলাদেশের রূপকার দেশরত্ন শেখ হাসিনার ৬৯তম জন্মদিন উপলক্ষ্যে টেকনাফ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আলোচনাসভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

টেকনাফ উপজেলা ছাত্রলীগনেতা সরওয়ার আলমের সভাপতিত্বে ও হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক মুর্তজা হাসানের পরিচালনায় আলোচনায়সভায় উপজেলা, টেকনাফ ডিগ্রি কলেজ ও পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উক্ত আলোচনাসভা শেষে কেক কেটে জননেত্রী শেখ হাসিনার ৬৯তম জন্ম দিন উদযাপন করেন এবং বক্তারা প্রধানমন্ত্রী ঘোষিত ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে টেকনাফ উপজেলা ছাত্রলীগের সকল নেতাকর্মীদেরকে নিরলসভাবে কাজ করার আহবান জানান।

সভায় বক্তারা আরো বলেন, টেকনাফ উপজেলা ছাত্রলীগের কোন নেতাকর্মিদের বিভ্রান্ত না হয়ে ছাত্রনেতা সরওয়ার আলমের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে উখিয়া-টেকনাফের উন্নয়নের রূপকার আলহাজ্ব আবদুর রহমান বদির হাতকে শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গঠনে অগ্রনী ভূমিকা পালন করার আহবান জানান। এই সময় বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, স্কুল কলেজ ও মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

আলোচনা শেষে টেকনাফ উপজেলা ছাত্রলীগ নেতা সরওয়ার আলমের নেতৃত্বে বিশাল আনন্দ মিছিল টেকনাফ বাস স্টেশনের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন