parbattanews

টেকনাফে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে নিহত ১

10962159_822192741184578_602185487_n

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রুপের বনভূমি জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গুলিবিদ্ধ হয়ে ১ জনের করুণ মৃত্যুর ঘটনা ঘটেছে।

খোঁজ নিয়ে জানা যায়, মঙ্গলবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফের হ্নীলা আলীখালী এলাকায় দুই ইয়াবা ব্যবসায়ী গ্রুপের পারিবারিক জমি বিরোধের জের ধরে মৃত হাজী আবুল কাশেমের পুত্র শামসুল হুদা ও জামাল উদ্দিনের পুত্র শাহ আজম, শাহ নেওয়াজ, শাহ জালাল, বোরহান উদ্দিন গংয়ের মধ্যে বনভূমি রিজার্ভ জমি সংক্রান্ত বিরোধ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজনা দেখা দেয়।

এতে গুলিবর্ষণের ঘটনায় জামাল উদ্দিনের পুত্র বোরহান উদ্দিন (১৭) নামে এক কিশোর গুলিবিদ্ধ হয়। তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এছাড়া তিনি ও তার বাবা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী বলে জানা গেছে।

উখিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জসিম উদ্দিন মজুমদার এ ব্যাপারে জানান, ইয়াবা নিয়ে বিরোধের জের ধরে বোরহান উদ্দিনকে গুলি করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। যদিও নিহত ব্যক্তির পরিবারের দাবি, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

তিনি আরো জানান, গুলি করে যুবক হত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

Exit mobile version