টেকনাফে জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু ১, গুরুতর আহত ১

fec-image

টেকনাফের হ্নীলায় জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু ও অপর একজন গুরুতর আহত হয়েছে। শনিবার (১৪ আগস্ট) দিবাগত রাত ৮ টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় কক্সবাজার-টেকনাফের প্রধান সড়কে এঘটনা ঘটে।

জানা যায়, স্থানীয় এক ব্যক্তির জানাযা ও দাফন কাজ শেষ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে কক্সবাজার-টেকনাফের প্রধান সড়কের লেদা এলাকার ব্রিজের দক্ষিণ পাশে পৌঁছলে মরহুম হাজী আবুল কাশেমের পুত্র নুরুল কবির (৩৬) এবং রঙ্গিখালী মৃত মোহাম্মদ হোছনের পুত্র আব্বাস উদ্দিন ড্রাইভার (৪২) কে একটি টমটম ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়ে যান। এসময় টমটমের পেছনে থাকা একটি ট্রাক তাদের চাপা দেয়। সড়কের পাশে উপস্থিত লোকজন মোটর আরোহী দুইজনকে দ্রুত উদ্ধার করে লেদা আইএমও হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্বাস উদ্দিনকে চিকিৎসক মৃত ঘোষণা করে এবং মুমূর্ষু নুরুল কবিরকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

হ্নীলা ইউপির ৮নং ওয়ার্ড মেম্বার নুরুল হুদা জানান, জানাযা ও দাফন কাজ শেষ করে ফেরার পথে টমটমের ধাক্কা ও ট্রাক চাপায় এই দুঘর্টনা ঘটে। এতে আব্বাস উদ্দিনের মৃত্যু ঘটে এবং নুরুল কবির গুরুতর আহত হয়। তাকে অজ্ঞান অবস্থায় কক্সবাজার রেফার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন