টেকনাফে ঝর্ণা দেখতে গিয়ে ৬ যুবক অপহরণ : মোবাইল ও টাকা লুট

fec-image

টেকনাফে পাহাড়ি ঝর্ণা দেখতে গিয়ে ছয় যুবক অপহরনের শিকার হয়েছে।
দুই ঘন্টা পর টাকা ও মোবাইল লুট করে ছেড়ে দিয়েছে।

শুক্রবার (২০ আগস্ট) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পানখালী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, টেকনাফ উপজেলা হ্নীলা ইউনিয়নের পানখালী এলাকার পশ্চিম পাহাড়ে ছয়জন যুবক পাহাড়ি ঝর্না দেখার জন্য গেলে ডাকাত দল তাদেরকে অপহরণ করে। বিষয়টি সোস্যাল মিডিয়ার মাধ্যমে জানাজানি হলে দুর্বৃত্তরা তাদের কাছ থেকে টাকা ও মোবাইল কেড়ে নিয়ে ছেড়ে দেয়।

আমিনুল ইসলাম নামে এক ব্যক্তি বলেছেন, আমরা বন্ধুরা প্রতিদিনের মতো স্বপ্নপূরী ঝর্ণা দেখার জন্য গেলে কয়েক জন ডাকাত দল অপহরণের চেষ্ট করলে আমরা তখন পালিয়ে বাঁচতে পারলেও বন্ধুদের মধ্যে আরো ৬ জনকে আটকে রাখে।

প্রায় ২/৩ ঘন্টা পর বন্ধুদের হাতে মোবাইল ও টাকা কেড়ে নিয়ে মারধর করে ছেড়ে দেয়। ডাকাতদের মুখে কালো কাপড় বাঁধা ছিল। ফলে তাদের চিন্তে পারি নাই। অপহৃতের শিকার যুবকরা হচ্ছেন, আনোয়ার ইসলাম (২৪), রাখিবুল ইসলাম (২৫) সাহেদ হোছেন (২৪) রিয়াজ উদ্দিন (২১), হামিদ হোছেন (২২), মোঃ আয়েব(২১)।

খবর পেয়ে হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী টেকনাফ মডেল থানা পুলিশকে জানালে দ্রুত চেয়ারম্যানসহ ঘটনা স্থলে পুলিশের একটি টিম উপস্থিত হয়। এবং অপহরণের শিকার ৬ যুবকদের সাথে কথা বলেন।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, সকালে প্রতিদিনের মতো পাহাড়ের ঝর্ণা দেখতে গিয়েছিল। হঠাৎ শুনলাম ৬ জনকে ডাকাত দল অপহরণ করেছে, আমি টেকনাফ মডেল থানায় ওসি হাফিজুর রহমানকে জানালে তিনি পুলিশ টিম পাঠায় আমরা সেই ঘটনাস্থলে পৌঁছার আগেই তাদেরকে ছেড়ে দিয়েছে। আমরা তাদেরকে সুস্থভাবে বাড়িতে পৌঁছে দিয়েছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন