parbattanews

টেকনাফে নির্লোভ কৃষক পুলিশকে তুলে দিলো ৭০ হাজার ইয়াবা

২টি টর্চ লাইট,  একটি দা ও ব্যাগ ভর্তি ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার

সবজি ক্ষেত থেকে স্থানীয়দের সহায়তায় ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে টেকনাফ পুলিশ। বৃহস্পতিবার (২ জানুয়ারি) ভোরে এসব মাদকের চালান জব্দ করা হয়েছে বলে এর সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ থানার অফিসার ইনচার্জ ওসি প্রদীপ কুমার দাশ।

টেকনাফ উপজেলার হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার হ্নীলা পূর্ব রঙ্গিখালীর মৃত আলী হোছাইনের ছেলে ঠান্ডা মিয়া হ্নীলা রঙ্গিখালী মাদ্রাসা গেইটের দক্ষিণে পরিত্যক্ত একটি দোকান সংলগ্ন জমিতে শাক-সবজির চাষাবাদ করে। উক্ত জমিতে সকালে সবজি তুলতে গিয়ে কুমড়া গাছের নীচে ২টি টর্চ লাইট, ১টি দা ও ১টি বস্তা দেখতে পেয়ে দ্রুত স্থানীয় চেয়ারম্যানের নিকট গিয়ে বিষয়টি জানায়।

এ সময় চেয়ারম্যান বিষয়টি টেকনাফ মডেল থানায় অবহিত করেন। এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, চেয়ারম্যানের কাছ থেকে অবগত হয়ে ঘটনাস্থলে এসআই কামরুলকে পাঠিয়ে সবজি ক্ষেতের ভিতর থেকে লুকানো অবস্থায় ২টি টর্চ লাইট,  একটি দা ও ব্যাগ ভর্তি ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সব মাদকের মালিক সম্পর্কে খোঁজ নেয়া হচ্ছে।

স্থানীয়দের ধারণা, এটা রোহিঙ্গা ডাকাতদের মাদক পাচারের নিরাপদ রোড। কোন রোহিঙ্গা মাদক কারবারী ডাকাত দল এসব মাদকের চালান খালাস করে যানবাহনের অভাবে ভোর হওয়ায় আস্তানায় নিতে না পেরে এই ক্ষেতে লুকিয়ে রেখেছে।

Exit mobile version