টেকনাফে পাচারকালে আইস উদ্ধার, জালসহ নৌকা জব্দ

fec-image

কক্সবাজারের টেকনাফে মিয়ানমার থেকে পাচারকালে ১ কেজি ৩৫৩ গ্রাম ক্রিস্টাল মেথড (আইস) ও ১০ কেজি ওজনের সুতার জালসহ একটি কাঠের নৌকা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) ভোর রাতে নাফনদীর জালিয়ার দ্বীপ এলাকা হতে মাদকসহ নৌকাটি জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ২ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল খালিদ মোহাম্মদ ইফতেখার।

এ সময় তিনি জানান, মিয়ানমার হতে মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে নাফনদীর জালিয়ার দ্বীপে অবস্থান নেয় বিজিবি টহলদল। এসময় দুই ব্যক্তি একটি কাঠের নৌকা যোগে মিয়ানমার হতে বাংলাদেশ অভিমুখে আসতে দেখে থামার সংকেত দেয় বিজিবি সদস্যরা। বিজিবির উপস্থিতি টের পেয়ে দুই আরোহী নৌকা থেকে লাফিয়ে সাঁতরিয়ে পালিয়ে যায়। পরে নৌকাটি তল্লাশী চালিয়ে জালের সাথে মোড়ানো ১ কেজি ৩৫৩ গ্রাম ক্রিস্টাল মেথড (আইস) ও ১০ কেজি ওজনের সুতার জালসহ নৌকাটি জব্দ করা হয়।

আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত নৌকা ও জাল টেকনাফ শুল্ক গুদামে জমা প্রদান শেষে মাদকগুলো পরবর্তীতে বিনষ্ট করণের জন্য ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হবে বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন