parbattanews

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

ইয়াবা কারবারীদের আত্মসমর্পণ’র তোড়জোরের মধ্যেও বন্দুকযুদ্ধের ঘটনা ঘটছে প্রতিনিয়ত। সোমবার টেকনাফ মিনা বাজার এলাকা থেকে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। মাদক বিরোধী অভিযানে এপর্যন্ত ৪৪জন ইয়াবা কারবারী বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

সোমবার (২৮ জানুয়ারি) ভোরে উদ্ধারকৃত দুই লাশের পরিচয় মিলেছে। তারা হলো- উপজেলার মিনাবাজার এলাকার বাসিন্দা ফরিদ আলমের ছেলে দেলোয়ার হোসেন রুবেল (২৫) ও সফর আলীর ছেলে মোহাম্মদ রফিক (৩০)।

পুলিশের দাবি, দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির জেরে তারা নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ চার হাজার ইয়াবা, দুটি এলজি অস্ত্রসহ ৬ রাউন্ড গুলি উদ্ধারের কথা জানিয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, ইয়াবা ব্যবসাকে কেন্দ্র করে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারীরা পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে চার হাজার পিস ইয়াবা, দুটি এলজি অস্ত্র ও ৬ রাউন্ড গুলিসহ গুলিবিদ্ধ দেলোয়ার ও রফিককে উদ্ধার করে। পরে গুলিবিদ্ধ দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

পুলিশের তথ্যানুযায়ী নিহত রফিক ও দেলোয়ার তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।

Exit mobile version