টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত দুই, এক লাখ ইয়াবা ও অস্ত্র উদ্ধার

fec-image

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

টেকনাফের কেরুনতলী এলাকায়  মাদক ব্যবসায়ীদের সাথে র‌্যাবের গুলিবিনিময়ে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে জানাগেছে। ঘটনাস্থল থেকে ১ লক্ষ পিস ইয়াবা, ২ টি অস্ত্র, ৮ রাউন্ড গুলি উদ্ধার এবং মাদক পরিবহণে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করেছে বলে জানিয়েছে র‌্যাব-৭।

মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার এলাকার মো. আব্দুল হামিদের ছেলে আশিক জাহাঙ্গীর কুদরত (৩২) ও নারায়ণগঞ্জ তোলাবুরো মসজিদ এলাকার আব্দুল বারেকের ছেলে আরিফ হোসেন (৩০)।

র‌্যাবের কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, টেকনাফের কেরুনতলী এলাকায় অবস্থিত র‌্যাবের তল্লাশী চৌকিতে আসা একটি ট্রাক তল্লাশীর জন্য থামানো হলে ট্রাক থেকে র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি ছুঁড়া হয়। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এক পর্যায়ে কয়েকজন গুলিবর্ষণকারী পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পরে নিহতের সাথে থাকা জাতীয় পরিচয়পত্র ও ড্রাইভিং লাইসেন্স থেকে তাদের পরিচয় উদ্ধার করা হয়। নিহতদের মরদেহ পুলিশকে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন