টেকনাফে বিদেশি হুইস্কিসহ দুই মাদককারবারী আটক

fec-image

টেকনাফে মিয়ানমারের ৪৮ বোতল হুইস্কিসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৫। ধৃতরা হলেন, হোয়াইক্যং ইউনিয়নের ঘিলাতলী এলাকার দিল মোহাম্মদের পুত্র মো. রফিকুল ইসলাম ( ২২ ) ও পালংখালি ইউনিয়নের হাকিম পাড়ার নুর হোসেনের পুত্র তোফায়েল উদ্দিন বাপ্পি ( ১৯ )।

র‍্যাব জানায়, টেকনাফের বড়ইতলী এলাকা দিয়ে কতিপয় মাদককারবারিরা মাদক ক্রয় বিক্রয়ের জন্য টেকনাফ–কক্সবাজার মহাসড়কের দক্ষিণ বরইতলী গ্রামের বায়তুল রহমান জামে মসজিদের গেইটের সামনে পাকা রাস্তার উপর অবস্থান করছে। এমন গোপন সংবাদে ১ নভেম্বর (সোমবার) বেলা সাড়ে ১১টায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে মো. রফিকুল ইসলাম ( ২২ ) ও তোফায়েল উদ্দিন বাপ্পি ( ১৯ ) গ্রেফতার করে। পরে ধৃত আসামীদের হেফাজতে থাকা বস্তা তল্লাশী করে ৪৮ বোতল মিয়ানমারের হুইস্কি মদ উদ্ধার করা হয়।

র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত মাদক কারবারীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কায়দায় মাদকদ্রব্য হুইস্কি, ইয়াবা ইত্যাদি কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় ক্রয় বিক্রয়ের কাজে লিপ্ত ছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করার জন্য এজাহার দায়ের করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন