parbattanews

টেকনাফে মাইক্রোর জানালায় ১ কোটি ৩৯ লাখ টাকার ইয়াবা: মাইক্রোসহ চালক আটক


টেকনাফ প্রতিনিধি:
টেকনাফে মাইক্রো গাড়ির জানালা’র ভেতর থেকে ১ কোটি ৩৯ লাখ ২০ হাজার টাকা মূল্যের ইয়াবা ও মাইক্রোসহ মো. রমজান আলীকে (২৫) নামে এক চালককে আটক করেছে বিজিবি। সে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মরিচ্যার মো. মকবুল হোসেনের ছেলে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের হোয়াইক্যং বিওপি চেকপোস্ট ইয়াবাসহ তাকে আটক করা হয়।

এব্যাপারে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল আসাদুজ্জামান চৌধুরী জানান, কক্সবাজারগামী একটি মাইক্রোবাস হোয়াইক্যং চেকপোস্টে পৌঁছলে বিজিবির টহলরত দল সিগন্যাল দিয়ে থামায়। চালকের কথা-বার্তা সন্দেহজনক হওয়ায় মাইক্রোবাসের জানালার নীচের বডিতে অসামঞ্জস্যপূর্ণ একটি প্লাস্টিকের পাত দেখতে পেয়ে স্ক্রু-ড্রাইভার দিয়ে খুললে এর ভেতর সাদা পলিথিনে মোড়ানো একটি প্যাকেট দেখতে পাওয়া যায়। তখন গাড়ির চালককে আটক করা হয়।

তিনি আরো জানান, ১ কোটি ৩৯ লাখ ২০ হাজার টাকা মূল্যের ৪৬ হাজার ৪’শ পিস ইয়াবাসহ এ সময় ১২ লাখ টাকা মূল্যের মাইক্রোবাস, নগদ ২ হাজার টাকা ও ৫ হাজার টাকা মূল্যমানের ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

তার বিরুদ্ধে ইয়াবা পাচারের অপরাধে মামলা করা হয়েছে। জব্দকৃত ইয়াবা বড়ি, মাইক্রোবাস, মোবাইল ফোন এবং নগদ টাকাসহ ধৃত আসামিকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

Exit mobile version