টেকনাফে মিনি পতিতালয় থেকে মক্ষীরানী, খদ্দের ও পতিতাসহ আটক ৫

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান,টেকনাফ:
টেকনাফে পুলিশ অভিযান চালিয়ে মক্ষীরানী হিসাবে পরিচিত সনজিদা বেগম ওরফে সমমেহেরনি ও পতিতা সর্দারসহ মোট ৫ জনকে আটক করেছে। এ ব্যাপারে টেকনাফ মডেল থানার এসআই মোঃ আনোয়ারুল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আটককৃত হচ্ছে- টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ার বাসিন্দা বর্তমানে কেরুণতলীতে বসবাসকারী কামাল হোসেনর কথিত স্ত্রী মক্ষীরানী সনজিদা বেগম প্রকাশ সমমেহেরনি (২৫), মোঃ আলমগীরের পুত্র ও মক্ষীরানীর স্বামী পতিতার দালাল কামাল হোসেন(২৬), কক্সবাজার সমিতি পাড়া আবদুল জব্বারের পুত্র খদ্দের মোঃ সেলিম (১৮), পশ্চিম কুতুবদিয়া পাড়ার নাজিম উদ্দিনের পুত্র খদ্দের মোঃ রিদুয়ান (১৯), টেকপাড়া বাছের মিয়ার কিশোরী কন্যা পতিতা খালেদা বেগম (১৩)।

টেকনাফ মডেল থানার এসআই মোঃ আনোয়ারুল হক জানান- মক্ষীরানী সনজিদা ও তার কথিত স্বামী পতিতার দালাল কামাল হোসেন কেরুণতলী এলাকায় বনবিভাগের জমি জবরদখল করে বসতঘর নির্মাণ করে অল্প বয়সী কিশোরী ও যুবতীদের বিভিন্ন স্থান থেকে এনে পতিতা ব্যবসা চালিয়ে আসছে। স্থানীয় মেম্বার খুরশিদা বেগমের সুপারিশকৃত গ্রামবাসীদের লিখিত অভিযোগের প্রেক্ষিতে ২৩ জুন দিবাগত গভীর রাতে এ অভিযান চালানো হয়। আটককৃতরা তাদের অপকর্ম পুলিশের নিকট স্বীকার করছে বলে জানা গেছে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে রোহিঙ্গা পতিতা মরিয়মসহ আরও ২ জন খদ্দের পালিয়ে যেতে সক্ষম হয়েছে। মক্ষীরানী সনজিদা ও তার কথিত স্বামী কামাল হোসেনের বিরুদ্ধে অবৈধভাবে পতিতাবৃত্তির এবং মিনি পতিতালয় পরিচালনা করার অভিযোগ ও আটক খদ্দেরদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন সংশোধিত আইন ২০০৩ এর ৯ (৪) (খ)/৩০ মোতাবেক মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন