parbattanews

টেকনাফে যুবককে হত্যা, বাড়ির সামনে লাশ

কক্সবাজারের টেকনাফ সীমান্তে সদর ইউনিয়নের উত্তর লেংগুরবিল এলাকায় নূরুল আবছার (২২) নামে এক যুবকের নিজ বাড়ির পাশে মরদেহ পাওয়া যায়। পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৮ এপ্রিল) ভোর সাড়ে টার দিকে টেকনাফ সদর উত্তর লেংগুরবিল এলাকার শামশুল ইসলামের পুত্র নূরুল আবছারের বাড়ির আঙ্গিনার পাশে মরদেহটি দেখতে পেয়ে আত্মীয় স্বজন। পরিবারের ধারণা রাতের আঁধারে কে বা কারা নির্মমভাবে হত্যা করে তার বাড়ির সামনে লাশ রেখে চলে যায়।

এ সময় নিহতের পিতা সামশুল ইসলাম বলেন, ২৭ এপ্রিল বৃহস্পতিবার রাতের দিকে বন্ধুদের সাথে বাড়ি বাহির হয়। রাতে বাড়িতে ফিরার কথা থাকলেও সকালের দিকে ছেলের লাশ পায় বাড়ির পাশে। আমার ছেলে তার বন্ধুরা হত্যা করেছে। আমি আমার ছেলের হত্যার বিচার চাই।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম জানান, টেকনাফ সদরের বাড়ির পাশে এক যুবকের মরদেহ পড়ে থাকার খবর পাই। তারপর উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

Exit mobile version