টেকনাফে স্পোর্টিং ক্লাবের আড়ালে ছাত্রলীগ নেতার ইয়াবা ব্যবসা, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

fec-image

কক্সবাজারের টেকনাফে বিদেশী আগ্নেয়াস্ত্র ও ৬০ হাজার পিস ইয়াবাসহ আবদুল মোতালেব ফরহাদ (২৪) নামে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদককে আটক করেছে বিজিবি।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে ২ বিজিবির ব্যাটালিয়নের চিত্তবিনোদন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে টেকনাফ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোঃ ফয়সাল হাসান খাঁন জানান- লেদা স্টেশনের পাশে লেদা স্পোর্টিং ক্লাব অফিসে ইয়াবা মজুদ রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ-২ বিজিবির লেদা বিওপির হাবিলদার অমলের নেতৃত্বে একটি বিশেষ টহল দল অভিযান চালিয়ে লেদা পুরাতন বাজারের ‘লেদা স্পোর্টিং ক্লাব’ থেকে ৬০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশী আগ্নেয়াস্ত্র ও ৩ রাউন্ড গুলিসহ টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা মৃত আমীর হোসেনের ছেলে আবদুল মোতালেব ফরহাদকে (২৫) হাতেনাতে আটক করে।

তিনি আরো জানান- ইয়াবাগুলো বিতরণের সময় প্রতারণার উদ্দেশ্যে প্রকৃত ইয়াবার পরির্বতে মুগডাল প্যাকেট উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান আহমদ জানান- ইয়াবাসহ আটক আবদুল মোতালেব ফরহাদ টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, তবে এই কমিটি ঘোষণা করেন জেলা ছাত্রলীগের কমিটি। ছাত্রলীগে কোন মাদক ব্যবসায়ীর স্থান নেই, মাদকের সাথে কেউ জড়িত থাকলে তাকে ছাত্রলীগের রাখা হবে। তার সমস্ত পদ বাতিল করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন