টেকনাফে ১২ হাজার ইয়াবাসহ আটক ২

fec-image

কক্সবাজারের টেকনাফ থানার নাইট্যংপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১২ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যকে এসব তথ্য নিশ্চিত করেন।

রবিবার (১২ ফেব্রুয়ারি) রাতে র‌্যাব-১৫, কক্সবাজারের সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানা পৌরসভার নাইট্যংপাড়া মুক্তিযোদ্ধা সংসদ ভবনের সামনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পূর্ব পার্শ্বস্থ পাকা রাস্তার নিকট অভিযান পরিচালনা করেন।

এ সময় অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ীদের দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে তাদের নিকট থেকে সর্বমোট ১২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো ,টেকনাফ পৌরসভা ১নং ওয়ার্ড নাইট্যংপাড়ার আব্দুর রহমানের ছেলে মো. কামাল হোসেন(৩৩) ও একই এলাকার মো, কাশেমের ছেলে মফিজুল রহমান(৩২) বলে জানা যায়।

এছাড়া আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা অবৈধ ভাবে সংগ্রহ করে বিক্রয় উদ্দেশ্যে লুকিয়ে রেখেছিল।

এ সময় সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটককৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন