টেকনাফে ১৪ হাজার ইয়াবা ও ৪৯২ ক্যান বিয়ার জব্দ

fec-image

টেকনাফে ১৪ হাজার পিস ইয়াবা এবং ৪৯২ ক্যান বিয়ার জব্দ করেছে কোস্ট গার্ড সদস্যরা। বৃহস্পতিবার (১২ মে) ভোর সোয়া ৫ টার সময় টেকনাফ পৌর এলাকার নাইট্যং পাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে এসব মাদক জব্দ করা হয়।

কোস্ট গার্ড টেকনাফ বিসিজি স্টেশন সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ১২ মে ভোর আনুমানিক সোয়া ৫ টার সময় টেকনাফ বিসিজি স্টেশন কমান্ডার লে. কমান্ডার সৈয়দ তৈমুর পাশার নেতৃত্বে উপজেলার পৌর এলাকার নাইট্যং পাড়ার কামাল হোসেনের
ঘরে অভিযান পরিচালনা করা হয় ।

অভিযান চলাকালে কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক কামাল হোসেন (৩৪) ও তার মা নূর আয়েশা (৫২)সহ অন্যান্য সদস্যরা পালিয়ে যায় ।

এসময় বাড়িটি তল্লাশি করে ১৪ হাজার পিস ইয়াবা , ৩২৬ ক্যান আন্দামান গোল্ড বিয়ার , ১৬৬ ক্যান ডায়াব্রো সুপার বিয়ার এবং পাচার কার্যে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয় ।

খোঁজ নিয়ে জানা যায়, পার্শ্ববর্তী সদর ইউনিয়নের বড়ইতলী গ্রামের সব্বির আহমেদের ছেলে রবি আলম ও অভিযান স্থলের ঘরের মালিক আব্দুর রহমানের ছেলে কামাল হোসেন দীর্ঘদিন ধরে সংঘবদ্ধভাবে মাদক পাচার চালিয়ে আসছে।

কোস্ট গার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এস এম তাহসিন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , জব্দকৃত মাদক দ্রব্য ও মোটরসাইকেল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন