টেকনাফে ১ লাখ পিস ইয়াবাসহ নারী পাচারকারী আটক

fec-image

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নে অভিযান চালিয়ে ১ লাখ পিস ইয়াবাসহ এক নারী পাচারকারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। আটকৃত নারী হ্নীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড ওয়াব্রাং এলাকার সুলতান মাহমুদের স্ত্রী জোসনা আক্তার (২৪)।

শনিবার (১৭ ডিসেম্বর) সকালে কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল শুক্রবার (১৬ডিসেম্বর) সন্ধ্যায় গোপন তথ্যের ভিত্তিতে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এালাকার মসজিদের পাশে রাস্তায় অভিযান পরিচালনা করেন। এসময় এক নারীকে সন্দেহের ভিত্তিতে তল্লাশি চালালে তার নিকট থেকে ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হ্নীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড ওয়াব্রাং এলাকার সুলতান মাহমুদের স্ত্রী জোসনা আক্তার (২৪) বলে জানা যায়।

উল্লেখ্য, র‌্যাব ওই স্থানে পোঁছানোর পূর্বেই দুইজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় মর্মে আটককৃত নারী স্বীকার করেন।

ওই কর্মকর্তা আরো জানান ,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত নারীকে ও পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন