টেকনাফ পৌর আ.লীগের সভাপতি হলেন সেই বদি

fec-image

টেকনাফ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন মাদক ব্যবসায় পৃষ্ঠপোষকতার অভিযোগে আলোচিত-সমালোচিত কক্সবাজার-৪ আসনের (উখিয়া-টেকনাফ) সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি।

রোববার (২৪ জুলাই) সম্মেলনে তাকে সভাপতি হিসেবে ঘোষণা করা হয়। এ ছাড়া সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বদির অনুসারী মো. আলম বাহাদুর।

এদিকে নতুন কমিটিকে অবৈধ দাবি করে টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর বলেন, টেকনাফ পৌরসভার সম্মেলনে সভাপতি অনুপস্থিত ছিল না। কাউন্সিলরের তালিকা অনুমোদন নেই এবং অবৈধ ছিল। তালিকায় মাদকের বিচারাধীন মামলার আসামি, দুর্নীতি মামলার সাজাপ্রাপ্ত ও বিচারাধীন মামলার আসামি রয়েছে। সুতরাং অবৈধ দ্বিতীয় অধিবেশন আমি বর্জন করি।

তবে নবনির্বাচিত সাধারণ সম্পাদক বাহাদুর আলম বলেছেন, সম্মেলন ও কাউন্সিলে জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কাউন্সিলরদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপস্থিত হয়ে বক্তব্য রেখেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর। তিনি কাউন্সিলে না গিয়ে কেন এমন অভিযোগ উত্থাপন করছেন জানি না।

এ প্রসঙ্গে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাজা শাহ আলম বলেন, ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি প্রার্থী না থাকায় আবদুর রহমান বদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত করা হয়।

সূত্র: ন. দি
Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফ, পৌর আ'লীগ, সভাপতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন